সিবিএন
তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার বার্ষিক বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে শহরের খুরুশকুল সড়ক সংলগ্ন মাদরাসা ক্যাম্পাসে সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পৌরসভার মেয়র সরওয়ার কামাল।

বিশেষ অতিথি ছিলেন- কক্সবাজার সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান অধ্যক্ষ শহিদুল আলম বাহাদুর।

তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ভাইসচেয়ারম্যান বিশিষ্ট গবেষক ও শিক্ষাবিদ ড. আবু লাবিবের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন- তানযীমুল উম্মাহ মহিলা মাদরাসা চট্টগ্রাম শাখার অধ্যক্ষ মোঃ হাবীবুর রহমান, সাংবাদিক গোলাম আজম খান, অভিভাবক পিয়ার মোঃ বাবুল প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হাফেজ রিয়াদ হায়দার।

অনুষ্ঠানে প্রি-প্লে থেকে ৮ম শ্রেনী পর্যন্ত বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রায় ২ শতাধিক শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় তাদের শিক্ষক-অভিভাবকেরাও উপস্থিত ছিলেন। এতে সুললিত কণ্ঠে পবিত্র কুরআন তেলাওয়াত করেন তানযীমুল উম্মাহ কক্সবাজার শাখা থেকে থেকে মাত্র ৮৬ দিনে কুরআনে হাফেজ ইয়াসিন আরাফাত। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক আবদুশ শাকুর বাদশা।

উল্লেখ্য, তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখায় বর্তমানে প্রি-প্লে থেকে ৮ম শ্রেণী পর্যন্ত আড়াইশতাধিক ছাত্রছাত্রী রয়েছে। এটি মাদরাসা শিক্ষাবোর্ডের সমাপনী, জেডিসি, দাখিল পরীক্ষা ও বিশ্ব হিফজুল কুরআন প্রতিযোগিতায় বারবার শ্রেষ্টত্ব অর্জনকারী ‘তানযীমুল উম্মাহ ফাউন্ডেশ’ কর্তৃক পরিচালিত দ্বীনি ও অধুনিক শিক্ষার সমন্বিত একটি প্রতিষ্ঠান।